1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

বছরের প্রথমেই কালবৈশাখীর ঝড়ের তান্ডবে ফুলপুরে ভিবিন্ন যায়গায় ক্ষয়ক্ষতি

  • আপডেট সময়ঃ শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৫৬ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি ফুলপুর ময়মনসিংহ:-ময়মনসিংহের ফুলপুরে আজ কালবৈশাখী ঝড় ও প্রচণ্ড তুফান বাতাসে সাথে বৃষ্টি হয়ে ভিবিন্ন এলাকায় অনেকের গাছপালা সহ ঘরবাড়ি ক্ষয়ক্ষতি হয়েছে আজ শনিবার ১৬ মার্চ দুপুর ১২.৩০ মিনিটের দিকে কালবৈশাখীর তান্ডবে প্রচণ্ড বাতাসে ফুলপুর শেরপুর রোডে কাঁঠাল গাছ ভেঙে পরে দাঁড়িয়ে থাকা সিএনজি ও অটোরিক্সার ওপর এতে সিএনজি ড্রাইভার আহত হালকা আঘাত প্রাপ্ত হয়েছে। জানা যায় ঝড় তুফান শুরু হওয়ার সময় শেরপুর হইতে আসার পথে যখন ফুলপুর মোকামিয়া পার হয় তখন ঝড় তুফান দেখা দেয়। তখন সিএনজিটী চলে আসে ফুলপুর। এসময় প্রচণ্ড বাতাস এবং বৃষ্টি শুরু হলে ফুলপুর ইসলাম মার্কেটের সামনে এসে সিএনজিটি দাঁড়ায়।

তখন হটাৎ করে প্রচণ্ড বাতাসে কাঁঠাল গাছের একটি ভেঙে দাঁড়িয়ে থাকা সিএনজি ও অটোরিকশার উপর পরে.এই সময় সিএনজিতে কোনো যাত্রী ছিল না ছিল শুধু ড্রাইভার ছিল এতে সিএনজির ড্রাইভার সামান্য আহত হয়েছে। অল্প কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বন্ধ থাকে, পরে ফুলপুর ফায়ার সার্ভিস টিম কে ঘটনাস্থালেরে লোকজন ফোন দেয়। ফোন দেওয়ার পর তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে আসেন ফায়ার সার্ভিস এসে গাছের ডাল কেটে ও সিএনজি সরিয়ে রাস্তা যানবাহন চলাচল স্বাভাবিক করে গাড়ি চলাচলের ব্যবস্থা করেন ফায়ার সার্ভিস টিম।

শেয়ার করুন

আরো দেখুন......